মাদরাসা শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে পরিণত করতে হবে - দৈনিকশিক্ষা

মাদরাসা শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে পরিণত করতে হবে

চট্টগ্রাম প্রতিনিধি |

হাটহাজারীর কাটিরহাট মাদ্রাসার বার্ষিক সভায় মাদরাসা শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে পরিণত করে দেশের সার্বিক উন্নয়নে অংশীদার করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম। 

মঙ্গলবার মাদরাসা মিলনায়তনে মাওলানা মুহাম্মদ নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও মাওলানা তফাজ্জল আহমদ মুনিরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মাদরাসায় অধ্যয়নরত শিক্ষার্থীদের যুগোপযোগী জ্ঞান অর্জনের ওপর গুরুত্বারোপ করে এম এ সালাম বলেন, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা শিক্ষাজীবন শেষে সরকারি-বেসরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ সেক্টরে কাজ করছেন। মাদরাসা শিক্ষার্থীরা এ ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারে না। 

তিনি মাদরাসা শিক্ষার্থীদেরও নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার পাশাপাশি সমাজ ও দেশের সার্বিক উন্নয়নে দক্ষ মানবসম্পদে পরিণত করতে আরো বেশি মনোযোগী হওয়ার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান। 

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ - dainik shiksha অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র - dainik shiksha ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0051279067993164