মাদরাসা শিক্ষার্থীদের মধ্যে চারা বিতরণ - দৈনিকশিক্ষা

মাদরাসা শিক্ষার্থীদের মধ্যে চারা বিতরণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি |

গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের পৌর শাখার উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) গৌরীপুর ইসলামাবাদ সিনিয়র মাদরাসা আঙিনায় বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

গৌরীপুর ইসলামাবাদ সিনিয়র মাদরাসা আঙিনায় ফলদ ও বনজ চারা রোপণ করেন গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু ও মাদরাসা অধ্যক্ষ মো. রুকন উদ্দিন। মাদরাসা অধ্যক্ষ মো. রুকন উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, যুগ্ম-সম্পাদক সাংবাদিক মো. রইছ উদ্দিন ও সাংবাদিক মহসিন মাহামুদ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাকিবুল ইসলাম প্রমুখ।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0052580833435059