মাদরাসা সুপারের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে নিয়োগ দেয়ার অভিযোগ - দৈনিকশিক্ষা

মাদরাসা সুপারের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে নিয়োগ দেয়ার অভিযোগ

বরগুনা প্রতিনিধি |

বরগুনার পাথরঘাটায় কালীবাড়ি কেডিএস দাখিল মাদরাসায় সমাজবিজ্ঞান বিভাগে একজন ভুয়া শিক্ষক নিয়োগ দেওয়ার অভিযোগ উঠেছে। মাদরাসার সুপার মহেব্বুল্লাহ সিদ্দিকীর বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া গেছে। নিয়োগপ্রাপ্ত ভুয়া শিক্ষক ঝন্টু চন্দ্র ঢালী ধরা পড়ায় মাদরাসা সুপার পালিয়েছেন।

মাদরাসার  অফিস সহকারী বিনয়ভূষণ গোলদার জানান, মাদরাসা  সুপার মহেব্বুল্লাহ সিদ্দিকী ১০ লাখ টাকার বিনিময়ে গত ১ এপ্রিল স্কুল ব্যবস্থাপনা কমিটির ভুয়া সভাপতি আবদুর রহমান হাওলাদারসহ অন্য সদস্যদের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে ঝন্টু চন্দ্র ঢালী নামে একজনকে সহকারী শিক্ষক পদে নিয়োগ দেন। অথচ আবদুর রহমান ২০১৪ সালের ৬ এপ্রিল মারা গেছেন। ২০১৫ সাল থেকে কেডিএস দাখিল মাদরাসার সভাপতি হিসেবে পাথরঘাটার ইউএনও শিক্ষকদের বেতন-ভাতায় বিষয়ে স্বাক্ষর করেন। কিন্তু মাদরাসা  সুপার মহেব্বুল্লাহ জালিয়াতির মাধ্যমে তার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে তৎকালীন সময়ের পাথরঘাটা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলমের মাধ্যমে মাউশি (মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর) থেকে এমপিওশিটে ঝন্টু চন্দ্র ঢালীর নাম অন্তর্ভুক্ত করেন। ঝন্টু চন্দ্র ঢালী জালিয়াতির কথা স্বীকার করে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন।

পাথরঘাটার ইউএনও হুমায়ুন কবির জানান, পাথরঘাটায় শিক্ষকদের মধ্যে কিছু জালিয়াত চক্র গড়ে উঠেছে। তারা নিয়োগের কথা বলে লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। স্কুলের ব্যাপারে সতর্ক থাকায় এই চক্রকে চিহ্নিত করতে পেরেছি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033929347991943