মাদরাসাছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা - দৈনিকশিক্ষা

মাদরাসাছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

ফরিদপুর প্রতিনিধি |

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নে মাদরাসা ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে চরভদ্রাসন থানায় ৪জনকে আসামি করে মামলা দায়ের করেন ওই মাদরাসা ছাত্রীর বাবা। এই ঘটনা নিয়ে গত দুই দিন ধরে একাধিক সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে পুলিশ প্রশাসন নড়েচড়ে বসে।

অভিযুক্ত আসামিরাা হলেন মন্টু খালাশীর ছেলে চঞ্চল খালাশী (২৪), অভি খালাশীর ছেলে সঞ্জয় খালাশী (২০), জদু মোল্যার ছেলে পান্নু মোল্যা(৪০), দিরাজ উদ্দিনের ছেলে কুদ্দুস (৪০)। আসামীরা সকলে সদর ইউনিয়নের খালাশী ডাঙ্গী গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধায় অভিযুক্ত কুদ্দুস মেয়েটিকে গোপালপুর ঘাট সংলগ্ন ধৈঞ্চা ক্ষেতে ডেকে নিয়ে গেলে পান্নু মোল্যা মেয়েটির মুখ বেঁধে ফেলে। পরে সেখানে আগে থেকেই ওত পেতে থাকা চঞ্চল ও সঞ্জয়সহ চার জনে মিলে ঐ মেয়েটিকে ধর্ষণ করে এবং রাত আনুমানিক একটার দিকে বাড়ির উঠানে ফেলে রেখে যায়।

মামলার আসামিদের বিষয়ে মেয়েটির বাবা বলেন, মেয়ের জবানবন্দি অনুযায়ী অভিযুক্ত চার জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। তবে এই ঘটনায় কোন নির্দোষ ব্যাক্তি হয়রানির শিকার হোক সেটাও চান না বলে জানান তিনি

ধর্ষনের ঘটনায় মামলা হয়েছে জানিয়ে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ রাম প্রসাদ ভক্ত বলেন ‘ বুধবার (১৮জুলাই) মেয়েটির বাবা বাদি হয়ে ৪জনকে আসামী করে থানায় মামলা করেছে, আমরা অভিযোগের ভিত্তিতে আসামীদের দ্রুত আটক করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি’।

উল্লেখ্য, ঘটনার দিন গত রবিবার দিবাগত রাতে হঠাৎ করে মেয়েকে খুঁজে পাচ্ছিলনা তার পরিবারের সদস্যরা। অনেক খোঁজাখুজি শেষেও পাওয়া যায়নি তাকে। পরে রাত আনুমানিক ১টার দিকে রক্তাত্ব অবস্থায় কান্না করতে করতে বাড়ির উঠানে এসে হাজির হয় শিশুটি। শিশুটি বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036678314208984