মাদরাসার জমি দখল করে আওয়ামী লীগ নেতার ঘর! - দৈনিকশিক্ষা

মাদরাসার জমি দখল করে আওয়ামী লীগ নেতার ঘর!

যশোর প্রতিনিধি |

যশোরের চৌগাছায় একটি মাদরাসা ও ঈদগাহের জমি দখল করে আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম পাকা ঘর নির্মাণ করছেন। এ বিষয়ে বিষয়টি নিয়ে মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি ও শিক্ষকরা অভিযুক্ত শহিদুল ইসলামের সাথে কথা বললেও তিনি তাতে কর্ণপাত করেননি। এদিকে, মাদরাসার জমিতে ঘর নির্মাণের কথা স্বীকার করেছেন অভিযুক্ত নেতা।

উপজেলার আরাজি সুলতানপুর গ্রামের ঈদগাহ ও নুরানী মাদরাসার এই জমি দখল করে। আর অভিযুক্ত শহিদুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক।

মাদরাসাটির সভাপতি গোলাম রসুল দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ‘মাদরাসা ও ঈদগাহের জমি দখল করে শহিদুল ইসলাম পাকাঘর নির্মাণ  করছেন। আমরা নিষেধ করলেও তিনি শোনেন না। জোর করে দখল করে নিয়েছেন। এর আগে মাদরাসার কয়েকটি দোকান শহিদুল ইসলামের ভাইয়েরা দখল করে নিয়েছেন।’

অভিযুক্ত শহিদুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ‘ঘর আমি করছি। জমিটি মাদরাসা ও ঈদগাহের। তবে, মাদরাসাটি এখন আর চলে না।’

হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, বিষয়টি আমি শুনেছি। মাদরাসাটির সভাপতি ও শিক্ষকরা শহিদুল ইসলামের কাছে গেলে তোদের সাথে খারাপ ব্যবহার করেছেন। আমি উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানিয়ে ব্যবস্থা নেয়ার জন্য সুপরিশ করবো।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0066797733306885