মাধবদী সতিপ্রসন্ন স্কুলের ভোট স্থগিত - দৈনিকশিক্ষা

মাধবদী সতিপ্রসন্ন স্কুলের ভোট স্থগিত

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি |

মাধবদী সতিপ্রসন্ন উচ্চ বিদ্যালয় (এসপি ইনস্টিটিউশন)এর অভিবাবক প্রতিনিধি নির্বাচন স্থগিত করা হয়েছে। গত শনিবার এ নির্বাচন হবার কথা ছিল। অভিভাবক মো. মোশারফ হোসেন প্রিজাইডিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করার প্রেক্ষিতে ১৮ অক্টোবর নির্বাচন স্থগিত করা হয়।

অভিযোগে বলা হয় প্রায় ৮০ জন ভুয়া ভোটার ছাড়াও কয়েকজন অভিভাবক ভোটার হয়েছে যাদের ছেলে বা মেয়ে অনেক পূর্বেই এ প্রতিষ্ঠান থেকে বিদায় নিয়েছে, আবার কেউ অন্য স্কুলের ছাত্র বা ছাত্রী এখানে ভর্তি দেখিয়ে অভিভাবক হয়েছে। এমন ভোটার ও তালিকায় রয়েছে যার সন্তানের বয়স ৩ বছর। অন্যত্র এতিমখানায় লেখাপড়া করে এমন ছেলে এ স্কুলে ভর্তি দেখিয়ে ভোটার হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন অভিভাবক বলেন, এ প্রতিষ্ঠানের রয়েছে বিশাল মার্কেট যা থেকে বছরে কয়েক কোটি টাকা আয় হয়। এ লোভেই ভুয়া ভোটার হয়ে স্কুল পরিচালনা কমিটিতে থাকার জন্য এ প্রতিযোগিতায় মেতেছে। বিগত সময়েও এমনটি হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.026815891265869