মিরপুরে স্কুল ব্যাগ বিতরণ - Dainikshiksha

মিরপুরে স্কুল ব্যাগ বিতরণ

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি |

কুষ্টিয়ার মিরপুরে শিশু শিক্ষার্থীদের স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। সোমবার (১৪ জানুয়ারি) মিরপুর পৌরসভার খন্দকবাড়ীয়া কাচারীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের মধ্যে ব্যাগ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ।

খন্দকবাড়ীয়া কাচারীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশন কেন্দ্রের সভাপতি মোতালেব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ বলেন, বর্তমান সরকার আধুনিক শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষার মান উন্নয়নে বদ্ধপরিকর। তিনি শিক্ষার্থীদেরকে সৎ যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম, মিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সাবেক আহ্বায়ক হুমায়ূন কবির হিমু, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম হীরা, পৌর ভূমি সহকারী কর্মকর্তা বেলাল আহমেদ, সাংবাদিক সুমন মাহমুদ, দলিল লেখক রফিকুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের মডেল মসজিদের কেয়ারটেকার ইব্রাহীম খলিল প্রমুখ।

 ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মুরাদুল ইসলামের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য দেন খন্দকবাড়ীয়া কাচারীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষক তানিয়া আক্তার।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.014286041259766