মুক্তিযোদ্ধা কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

মুক্তিযোদ্ধা কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

গাজীপুরের ভাওয়ালগড়ে ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজে (এমপিওভুক্ত) সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক স্নাতক (অনার্স) শিক্ষাকার্যক্রম অধিভুক্তির লক্ষ্যে সৃষ্ট পদে প্রভাষক (সমাজকর্ম - ৬ জন,অর্থনীতি - ৪ জন, মার্কেটিং - ৬ জন ও  হিসাব বিজ্ঞান -৪ জন) এবং স্নাতক (পাস) শিক্ষাকার্যক্রমের জন্য সৃষ্ট পদে প্রভাষক (ইংরেজি - ১ জন) নিয়োগ দেয়া হবে। প্রভাষক পদে নিয়োগের জন্য নিবন্ধন সনদ আবশ্যক।

এছাড়া স্নাতক (অনার্স) শিক্ষা কার্যক্রমের প্রতিটি বিষয়ের জন্য  সৃষ্ট পদে সেমিনার সহকারী ( সমাজকর্ম -১ জন,অর্থনীতি -১ জন, মার্কেটিং -১ জন ও  হিসাব বিজ্ঞান -১ জন) প্রতিটি অনার্স বিষয়ের জন্য  সৃষ্ট পদে কম্পিউটার অপারেটর - ১ জন করে মোট ৪ জন নিয়োগ দেয়া হবে এবং প্রতিটি অনার্স বিষয়ের জন্য সৃষ্ট পদে অফিস সহায়ক - ১ জন করে মোট ৪ জন নিয়োগ দেয়া হবে। সকল পদে নিয়োগের বয়সসীমা ৩৫ বছর। সেমিনার সহকারী পদের জন্য শিক্ষাগত যোগ্যতা স্নাতক ডিগ্রি/সমমান, কম্পিউটার অপারেটর পদের জন্য এইচএসসি /সমমান (কম্পিউটার অপারেটিং এ দক্ষতা থাকতে হবে) ও অফিস সহায়ক পদের জন্য জেএসসি /সমমান।

অগ্রণী ব্যাংক লি. গাজীপুর শাখার অনূকুলে কলেজের অধ্যক্ষ বরাবর প্রভাষক পদের জন্য ৫০০/- টাকা, সেমিনার সহকারী পদের জন্য ৩০০/- টাকা এবং কম্পিউটার অপারেটর ও অফিস সহায়ক পদের জন্য ২০০/- টাকার ব্যাংক ড্রাফট, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, ২ কপি পাসপোর্ট সাইজ ছবি, একাধিক মোবাইল নম্বরসহ আবেদনপত্র কলেজ অফিসে ১৪ নভেম্বর ২০১৯ তারিখের মধ্যে পৌঁছাতে হবে।

যোগাযোগ : আবুল হাশেম (ভারপ্রাপ্ত অধ্যক্ষ), মুক্তিযোদ্ধা কলেজ, ভবানীপুর, ভাওয়ালগড়, গাজীপুর সদর, গাজীপুর।
মোবাইল : 01709-047896 

উল্লেখ্য, ২০ অক্টোবর ২০১৯ তারিখের ইত্তেফাক ও সমকাল পত্রিকায় বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের - dainik shiksha অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের - dainik shiksha হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন - dainik shiksha নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা - dainik shiksha মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো - dainik shiksha ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো please click here to view dainikshiksha website Execution time: 0.003849983215332