মেয়েদের স্কুল-কলেজে না পড়ানোর ওয়াদা করালেন আহমদ শফি (অডিও) - দৈনিকশিক্ষা

মেয়েদের স্কুল-কলেজে না পড়ানোর ওয়াদা করালেন আহমদ শফি (অডিও)

নিজস্ব প্রতিবেদক |

স্কুল-কলেজে মেয়েদের না পড়াতে এবং পড়ালেও সর্বোচ্চ  চতুর্থ  বা পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়ানোর ওয়াদা নিয়েছেন হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফি। শুক্রবার (১১ জানুয়ারি) জুমা নামাজের পর চট্টগ্রামের আল জমিআতুল আহলিয়া দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার বার্ষিক মাহফিল ও দস্তারবন্দি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ওয়াজ  করার সময় উপস্থিত ১৫ হাজারের অধিক মুসলমানের কাছ থেকে তিনি এমন ওয়াদা নেন। ওয়াজের একটি অডিও  এই রিপোর্টের সঙ্গে দেয়া হলো।  

কওমি মাদ্রাসার ছয় বোর্ডের সমন্বিত সংস্থা আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়্যাহ বাংলাদেশের চেয়ারম্যান শফি আরও বলেন,  মেয়েদের সর্বোচ্চ  চতুর্থ  বা পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াবেন।  স্কুল-কলেজে দেবেন না।  যদি বেশি পড়ান তাহলে পত্র-পত্রিকায়তো দেখতেছেন। মেয়েকে ক্লাস এইট, নাইন, টেন, এমএ, বিএ পর্যন্ত পড়ালে ওই মেয়ে কিছুদিন পর আপনার মেয়ে থাকবে না। বেশি পড়ালে আপনার মেয়েকে টানাটানি করে অন্য পুরুষ নিয়ে যাবে।

 

মাহফিলে আগত ছাত্রদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা এখন জাতির কর্ণধার। আপনারা অলসতা প্রদর্শন করলে জাতি ধ্বংস হয়ে যাবে। এর জন্য আল্লাহর কাছে আপনাদের জবাবদিহি করতে হবে।

মাহফিলে অনেক আলেম-ওলামা অংশগ্রহণ করেন।  তাদের মধ্যে শেখ আহমদ, জুনায়েদ বাবুনগরী, মাওলানা আব্দুল বাসেত খান সিরাজী, মুফতি জসিম উদ্দিন, মাওলানা আজিজুল হক আল মাদানী, মাওলানা খালেদ সাইফল্লাহ আইয়ুুবী, ড. আ ফ ম খালিদ হোসেন, মাওলানা ফোরকান আহমদ  ও মাওলানা নুরুল ইসলাম প্রমুখ।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036108493804932