যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন - দৈনিকশিক্ষা

যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন

নিজস্ব প্রতিবেদক |

 ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২১ নভেম্বর) কলেজ মিলনায়তনে  মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ নেন।মাহফিলে বক্তারা সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ (সা:) এর জীবনী ও তাঁর আদর্শের কথা তুলে ধরেন । 

অনুষ্ঠানে হযরত মুহাম্মদ (সা:) এর জীবনাদর্শ আলোচনা, কুরআন তিলওয়াত, হামদ ও নাত পরিবেশন করা হয় এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোহাম্মাদ আব্দুল আলীম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ লে. কর্নেল মো: মহিবুল আকবার মজুমদার, পিএসসি, এইসি।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের শিক্ষক মুহা: সাইফ উদ্দীন।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে প্রতিষ্ঠানে কুরআন তিলওয়াত, হামদ, নাত ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.012909889221191