যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল কলেজে বিজ্ঞান মেলা - দৈনিকশিক্ষা

যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল কলেজে বিজ্ঞান মেলা

যশোর প্রতিনিধি |

যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজে ৪র্থ বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ডিসেম্বর) বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন  যশোর মাধ্যমিক ও উচ্চশিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মাদ আব্দুল আলীম । 

প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মোঃ মহিবুল আকবার মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুস সামাদ। মেলায় সাতশত আটাত্তরটি বিজ্ঞানের প্রজেক্ট উপস্থাপন করা হয়। অতিথিরা মেলার বিভিন্ন স্টল ঘুরে বিজ্ঞানের প্রজেক্টসমূহ দেখেন।

মেলা চলাকালীন শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও যাদু প্রদর্শন করা হয়। বিজ্ঞান মেলার আয়োজক কমিটির আহবায়কের দায়িত্ব পালন করেন প্রতিষ্ঠানের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষক মো: মখলেচুর রহমান। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.01303505897522