যারা বলেন তোলারাম কলেজে টর্চার সেল আছে তারা জ্ঞানপাপী : শামীম ওসমান - দৈনিকশিক্ষা

যারা বলেন তোলারাম কলেজে টর্চার সেল আছে তারা জ্ঞানপাপী : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন ‘যারা শহিদ মিনারে দাঁড়িয়ে বলছেন, তোলারাম কলেজে টর্চার সেল আছে তারা জ্ঞানপাপী। তোলারাম কলেজকে বিতর্কিত করে আপনার সন্তানের ভবিষ্যৎ কেন নষ্ট করছেন? আমাকে বিতর্কিত করার জন্য? এই কলেজের শিক্ষার্থীরা আমাকে ভালোবাসে এই জন্য? কেউ ভুল করলে সংশোধন করেন। আপনার মতামত থাকতে পারে, সেটা বলেন।’

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে তোলারাম কলেজের নবীন বরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমপ্রতি তোলারাম কলেজে সাংবাদিকসহ এক শিক্ষার্থীকে লাঞ্ছিত করার পর তোলারাম কলেজে টর্চার সেল নিয়ে বিভিন্ন সভাসমাবেশে বক্তব্য দেন সুধীজন, নাগরিক সমাজ ও সাংবাদিক নেতারা।

সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানি সিংহের সভাপতিত্বে ও সরকারি তোলারাম কলেজ ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, তোলারাম কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর নজমুল হুদা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম প্রমুখ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038309097290039