রাজশাহীর পাঠাগারে বঙ্গবন্ধু বুক কর্নার উদ্বোধন - দৈনিকশিক্ষা

রাজশাহীর পাঠাগারে বঙ্গবন্ধু বুক কর্নার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |
রাজশাহী  মহানগরীর শাহ মখদুম আবাসিক এলাকায়  দেশের প্রথম ও একমাত্র বেসরকারি ক্রীড়া পাঠাগার ‘ শেখ মনিরুল ইসলাম আলমগীর  ক্রীড়া পাঠাগার ও সংগ্রহশালায় ‘বঙ্গবন্ধু  বুক কর্নার’ উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২০ অক্টোবর)  সন্ধা ৬ টায়  রাজশাহী  জেলা প্রশাসক  এস. এম.আব্দুল কাদের  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘বঙ্গবন্ধু  বুক কর্নার’  উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কোর্ট কলেজের সাবেক অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশা, দৈনিক  সোনালী সংবাদ সম্পাদক  মো. লিয়াকত আলি ও  বিশিষ্ট ব্যবসায়ী মো. ফরহাদ হোসেন সেলিম।

অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন  পাঠাগারের উপদেষ্টা মো. শরিফুর রহমান নুরুল হক। অনুষ্ঠানের  স্বাগত বক্তব্য দেন শেখ মনিরুল ইসলাম আলমগীর ক্রীড়া পাঠাগারের পরিচালক শেখ মনিরুল ইসলাম আলমগীর। পাঠাগারে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা সংগ্রাম ও ভাষা আন্দোলনের ওপর মোট ৮০ টি বই দিয়ে বঙ্গবন্ধু বুক কর্নারের উদ্বোধন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহী বেতারের উপস্থাপক শিরাজী কোয়েল ইমন।
 
 
 
 

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0082099437713623