রাণীশংকৈল ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস পালিত - দৈনিকশিক্ষা

রাণীশংকৈল ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস পালিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শনিবার (৩১ আগস্ট) শোক দিবস উপলক্ষে কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শহীদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়। পরে কলেজের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে জাতীয় শোক দিবসের উপর বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য ও কলেজ শিক্ষক অধ্যাপক ইয়াসিন আলী, স্থানীয় আওয়ামীলীগ নেতা অধ্যাপক সইদুল হক, উপাধ্যক্ষ জামালউদ্দীন, প্রভাষক সফিকুল আলম, প্রভাষক আশরাফ আলী, প্রভাষক প্রশান্ত বসাক, প্রভাষক ও প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী, অভিভাবক সদস্য ও প্রেসক্লাব সভাপতি কুসমত আলী,কলেজ ছাত্র ইব্রাহীম প্রমুখ। এছাড়াও কলেজের সকল শিক্ষক কর্মচারী, ম্যানেজিং কমিটির সদস্য ছাত্রছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর জীবনীর উপর কবিতা আবৃত্তি করা হয়। অনুষ্ঠান শেষে ছাত্রছাত্রীদের মাঝে ৫০০ উন্নত ফলজ বৃক্ষ ও কাঠ গাছের চারা বিতরণ করা হয়। 

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ - dainik shiksha স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে - dainik shiksha শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে please click here to view dainikshiksha website Execution time: 0.0067329406738281