রুয়েট শিক্ষককে লাঞ্ছনার প্রতিবাদ চুয়েট শিক্ষক সমিতির - দৈনিকশিক্ষা

রুয়েট শিক্ষককে লাঞ্ছনার প্রতিবাদ চুয়েট শিক্ষক সমিতির

চুয়েট প্রতিনিধি |

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশিদুল ইসলাম শারীরিকভাবে লাঞ্ছিত হওয়ার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতি। মঙ্গলবার  (২০ আগস্ট) সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম এবং সহ-সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘটনার প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১০ আগষ্ট কতিপয় বখাটে কর্তৃক রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো. রাশিদুল ইসলাম শারিরিকভাবে লাঞ্ছিত হয়। ঘটনার সূত্রপাত হয় ওই শিক্ষকের সহধর্মীনির প্রতি বখাটেদের দুর্ব্যবহারের প্রতিবাদ থেকে। যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানতে পেরেছে চুয়েট শিক্ষক সমিতি। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও তাঁর পরিবারের প্রতি এ ধরনের আচরনের প্রেক্ষিতে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছে। এছাড়া ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে অতি দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জন্য জোর দাবি জানিয়েছেন সমিতির শিক্ষক নেতারা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0060648918151855