শাবি শিক্ষার্থীদের জন্য কাজ করবে সাস্ট ক্লাব - দৈনিকশিক্ষা

শাবি শিক্ষার্থীদের জন্য কাজ করবে সাস্ট ক্লাব

শাবি প্রতিনিধি |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার ভিত্তিক সুযোগ সুবিধা নিয়ে কাজ করবে সাস্ট ক্লাব লিমিটেড। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে ক্যাম্পাসে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে এসব কথা বলেন সাস্ট ক্লাবের নেতারা।

এ সময় সাস্ট ক্লাবের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আখতারুজ্জামান চৌধুরী, সহ-সভাপতি ব্যারিস্টার মো. কাউসার, কোষাধ্যক্ষ খলিলুর রহমান সুহেল, কার্যনির্বাহী সদস্য মো. মাসউদুর রহমান, ড. মোহাম্মদ এ এস আরফিন খান, নূরে আলম মিল্টন, শমসের রাসেল, মোশাররফ হোসেন পলাশ উপস্থিত ছিলেন। এছাড়া শাবি প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলাম, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, যুগ্ম-সম্পাদক সাফকাত মঞ্জুর, কোষাধ্যক্ষ এনামুল হাসান নোমানসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কামরুল ইসলাম বলেন, বিগত কয়েক বছর ধরে আমরা সাস্টিয়ানদের কল্যাণে কাজ করে যাচ্ছি। কিন্তু কোনো প্রাতিষ্ঠানিক সংগঠনের মাধ্যমে নয়। বর্তমানে আমরা এমন একটা সংগঠিত অবস্থানে এসে দাঁড়িয়েছি যেখান থেকে চাইলেই আমরা সাস্টিয়ানদের জন্য কাজ করতে পারবো।

সাধারণ সম্পাদক মো. আখতারুজ্জামান চৌধুরী বলেন, সাস্ট ক্লাব লিমিটেড নিজেদের সদস্যদের সুযোগ সুবিধা প্রদান ছাড়াও সাস্টিয়ান শিক্ষার্থীদের ক্যারিয়ার সংক্রান্ত বিষয়গুলো নিয়ে কাজ করবে। এ লক্ষ্যে এ বছরের ডিসেম্বরে ক্যাম্পাসে একটি জব ফেয়ার করার চিন্তাভাবনা সাস্ট ক্লাবের আছে।

এর আগে সাস্ট ক্লাবের নির্বাচিত সদস্যরা শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সঙ্গে সাক্ষাত করেন। এসময় বিশ্ববিদ্যালয়টির কল্যাণে কীভাবে সাস্ট ক্লাব কাজ করতে পারে তা নিয়ে আলোচনা হয়। পরে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনগুলোর সাথে সাক্ষাত ও পরবর্তী সময়ে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে এক্স সাস্টিয়ান পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এছাড়া শাবির ছয়টি প্রধান পদকে সাস্ট ক্লাবের সম্মানিত সদস্য হিসেবে মনোনীত করা হয় বলে সাস্ট ক্লাবের পক্ষ থেকে জানানো হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040309429168701