শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জিওগ্রাফি এন্ড অ্যানভায়রনমেন্ট বিভাগে ০৪ ( চার ) জন সহকারী অধ্যাপক ও এক ( ০১ ) জন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও এক(০১) জন এমএলএসএস নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন করতে হবে নির্ধারিত ফরমে।

পদের নাম: সহকারী অধ্যাপক
বেতন স্কেল: ৩৫,৫০০/-৬৭,০১০/
আবেদনের সময়সীমা: ৩১ জুলাই, ২০১৮

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে উচ্চমাধ্যমিক/সমমানের পরীক্ষায় পাশ ও কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংয়ে টাইপিংয়ের গতি বাংলায় ২৫ ও ইংরেজীতে ৩০ সহ এমএস অফিসে জ্ঞানসম্পন্ন হতে হবে। সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি হতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

পদের নাম: এমএলএসএস
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০/
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/সমমানের পাশ অথবা ৮ম শ্রেণি পাশসহ বিশ্ববিদ্যালয়/সরকারী/আধাসরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে ০৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

 

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036780834197998