শিক্ষক ধর্মঘটে অচল নোবিপ্রবি - দৈনিকশিক্ষা

শিক্ষক ধর্মঘটে অচল নোবিপ্রবি

নোয়াখালী প্রতিনিধি |

শিক্ষক ধর্মঘটে অচল নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)। মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার থেকে ক্লাস বর্জন এবং অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

রোববার শিক্ষক সমিতির জরুরি বৈঠকে সাধারণ শিক্ষার্থীদের কথা বিবেচনা করে চূড়ান্ত ক্লাস ও পরীক্ষা কর্মসূচির আওতামুক্ত রাখা হয়। ধর্মঘটের সমর্থনে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর এলাকায় মানববন্ধন ও সমাবেশ করেছেন নোবিপ্রবির শিক্ষকরা।

গত ৩১ আগস্ট রাতে ভাষা শহীদ আবদুস সালাম হলে সিনিয়র এক শিক্ষার্থীর সামনে এক জুনিয়রের ধূমপান করাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি সফিকুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক এসএম ধ্রুবর অনুসারীদের মধ্যে সংঘর্ষ ও হল ভাংচুরের ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে ১ সেপ্টেম্বর রাতে আবারও ভাংচুর করলে ড. ফিরোজ আহমেদ তাদের নিয়ন্ত্রণের চেষ্টা করেন। এ সময় তার মাথায় ক্রিকেট স্ট্যাম্প দিয়ে আঘাত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর দিদার-উল আলম বলেন, ভাংচুর ও হামলার ঘটনায় পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন চেয়ে দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন হাতে পেলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার - dainik shiksha তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি নতুন শিক্ষাক্রম ও কিছু কথা - dainik shiksha নতুন শিক্ষাক্রম ও কিছু কথা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার - dainik shiksha স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য - dainik shiksha শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন - dainik shiksha নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন please click here to view dainikshiksha website Execution time: 0.0066030025482178