শিক্ষক পিটিয়ে আহত, আওয়ামী লীগ নেতা গ্রফতার - দৈনিকশিক্ষা

শিক্ষক পিটিয়ে আহত, আওয়ামী লীগ নেতা গ্রফতার

নিজস্ব প্রতিবেদক |

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও দুই ছাত্রীকে পিটিয়ে আহত করেছে  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফুল মিয়াসহ তার সহযোগীরা। এ ঘটনায় ফুল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকে তাকে উদ্ধার করা হয়। 

স্থানীয় সূত্রে জানা যায়, নিয়মিত স্কুলে না আসার অভিযোগে গতকাল সকাল ১১টায় এক ছাত্রীকে মারধর করেন বিদ্যালয়ের দাতা সদস্য ফুল মিয়া। সেসময় প্রধান শিক্ষিকা এবং অপর এক ছাত্রী প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে তাদেরকেও মারপিট করেন মেজর পরিচয়ধারী ওই ব্যক্তি। ফুল মিয়ার সঙ্গে হামলায় যোগ দেন সাবেক ইউপি সদস্য কাজল মিয়া ও স্কুলের দপ্তরি জুয়েল মিয়া।

স্থানীয়রা এসে আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে বিকালে উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকে হামলাকারী ফুল মিয়াকে গ্রেপ্তার করে চুনারুঘাট থানা পুলিশ। এ ব্যাপারে বৃহস্পতিবার প্রধান শিক্ষক শাহানা আক্তার  তিনজনকে আসামি করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। আহতদের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলেও জানান স্থানীয়রা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন জানান, নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে এবং আওয়ামী লীগ নেতা হিসেবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছিলেন আলোচিত ফুল মিয়া। শিক্ষিকা ও ছাত্রীদেরকে মারধর করায় তার উপযুক্ত বিচার দাবি জানিয়েছেন তারা।

ঘটনার সত্যতা স্বীকার করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাজমুল হক জানান, হামলাকারী ও ভুয়া মেজর পরিচয়ধারী ফুল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। অন্য দুই আসামিকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান পরিচালনা করছে।

হবিগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, “মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে চুনারুঘাট উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.012527942657471