শিক্ষকদের ভ্রমণ ব্যয়ে ৫৭ লাখ টাকা বরাদ্দ - Dainikshiksha

শিক্ষকদের ভ্রমণ ব্যয়ে ৫৭ লাখ টাকা বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক |

৬৪টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষকদের ভ্রমণ ব্যয় খাতে ৫৭ লাখ ১৭ হাজার টাকা বরাদ্দ দিয়েছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। ২০১৮-২০১৯ অর্থবছরে কারিগরি শিক্ষা অধিদপ্তরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ খাত থেকে এ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। কারিগরি শিক্ষা অধিদপ্তরের একাধিক কর্মকর্তাকে দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছেন। কলেজগুলোর অধ্যক্ষকে ইতিমধ্যে এ সংক্রান্ত চিঠি পাঠিয়ে টাকা বরাদ্দের বিষয়টি জানিয়েছে কারিগরি শিক্ষা অধিদপ্তর।

জানা গেছে, প্রতিষ্ঠানগুলোকে সর্বোচ্চ ১ লাখ ৭২ হাজার টাকা থেকে সর্বনিম্ন ৫৫ হাজার টাকা দেয়া হয়েছে। প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, কর্মচারীদের ভ্রমণে এ টাকা ব্যয়ের শর্তে বরাদ্দটি দেয়া হয়। এ উপখাতে অব্যয়িত টাকা ২০১৯ খ্রিস্টাব্দের ২০ জুনের আগেই সমার্পণ করে তার বিবরণী অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে প্রতিষ্ঠান প্রধানদের।  

বিস্তারিত দেখুন:

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041358470916748