শিক্ষকদের যথাসময়ে কর্মস্থলে উপস্থিত থাকতে ফের নির্দেশ - দৈনিকশিক্ষা

শিক্ষকদের যথাসময়ে কর্মস্থলে উপস্থিত থাকতে ফের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

আবারও শিক্ষক এবং শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের যথাসময়ে কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে শিক্ষা অধিদপ্তর। সোমবার (১৮ মার্চ) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত নোটিস জারি করা হয়।  

নোটিসে বলা হয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন সব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষা অফিসের সব স্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের যথাসময়ে শিক্ষা প্রতিষ্ঠান ও অফিসে উপস্থিত থাকতে হবে।

কোনো অবস্থাতে কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কর্মস্থলে অনুপস্থিত থাকা যাবে না বলেও জানানো হয়েছে নোটিসে।

এর আগে গত ৪ মার্চ শিক্ষা অধিদপ্তরের জারি করা এক নোটিসে শিক্ষক এবং শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের যথাসময়ে কর্মস্থলে উপস্থিত থাকার বিষয়ে অধিকতর সতর্ক থাকতে বলা হয়। সরকারি হাইস্কুল ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজ শিক্ষকদের অধিকাংশই সময়মতো ও নিয়মিত উপস্থিত না থাকার অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষা অধিদপ্তর এমন নোটিস জারি করেছে বলে জানা যায়।

আরও পড়ুন: শিক্ষকদের যথাসময়ে কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ

 এছাড়া সম্প্রতি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে শিক্ষক ও কর্মকর্তাদের কর্মস্থলে নিয়মিত উপস্থিত থাকার নির্দেশ জারি করা হয়। সম্প্রতি দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান কয়েকটি স্কুলে হঠাৎ পরিদর্শনে গিয়ে শিক্ষকদের পাননি।  

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0066690444946289