শিক্ষকের ঘুষিতে শিক্ষার্থী অসুস্থ, তদন্ত কমিটি গঠন - দৈনিকশিক্ষা

শিক্ষকের ঘুষিতে শিক্ষার্থী অসুস্থ, তদন্ত কমিটি গঠন

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটে শিক্ষকের ঘুষিতে পঞ্চম শ্রেণির ছাত্রী মীম খাতুন (১০) অসুস্থ হওয়ার ঘটনায় দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রোববার বাগেরহাট সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পূরবী রানী দাস এই তদন্ত কমিটি গঠন করেন।

আহত ছাত্রী মীম খাতুন | ছবি : সংগৃহীত

 আগামী তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে তদন্ত রিপোর্ট জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত কমিটির সদস্যরা হলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা শেখ মোস্তাকিন বিল্লাহ ও বিকাশ চন্দ্র দাস।

বাগেরহাট সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পূরবী রানী দাস এই তথ্য নিশ্চিত করে বলেন, কোনো শিক্ষার্থীকে শারীরিক বা মানসিক আঘাত প্রজ্ঞাপনের মাধ্যমে নিষিদ্ধ করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

ঐ শিক্ষার্থীর বাবার অভিযোগ, গত ১১ ফেব্রুয়ারি তার মেয়ে বিদ্যালয়ে গিয়ে পড়া পারেনি। এতে মাঝিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সামছুল হাদি তার বুকে সজোরে ঘুষি মারে। রাতে সে অসুস্থ হয়ে বমি করতে থাকে। এ সময় মীম শিক্ষকের ঘুষি মারার বিষয়টি অভিভাবকদের জানায়। শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন মীমের বাবা শেখ ওলিয়ার রহমান।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036659240722656