শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ জয়ী, স্বাধীনতা শিক্ষা সংসদের অভিনন্দন - দৈনিকশিক্ষা

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ জয়ী, স্বাধীনতা শিক্ষা সংসদের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক |

বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সিলেট-৬ আসনের ১৯১টি কেন্দ্র মিলিয়ে প্রায় এক লাখ ভোটের ব্যবধানে এগিয়ে থেকে জয় নিশ্চিত করেছেন। গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার ১৯১ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে নুরুল ইসলাম নাহিদ পেয়েছেন ২ লাখ তিন হাজার ৪৭৫ ভোট।  তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের ফয়সল আহমদ চৌধুরী পেয়েছেন ১০৭৬০৩ ভোট। আরও দুটি কেন্দ্রের ফল ঘোষণা বাকী। 

নাহিদকে অভিনন্দন জানিয়েছেন এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন,বাংলাদেশ (ইরাব)। ইরাব সভাপতি ও দৈনিক শিক্ষার সম্পাদক সিদ্দিকুর রহমান খান ও সাধারণ সম্পাদক সাব্বির নেওয়াজ আজ রোববার রাতে এক বার্তায় শিক্ষামন্ত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আরও অভিনন্দন জানিয়েছেন স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ। সংসদের আহ্বায়ক অধ্যাপক মো: নাসির উদ্দিন ও সদস্য-সচিব সৈয়দ জাফর আলী ও ১ নং যুগ্ম আহ্বায়ক  বিপুল চন্দ্র সরকার এক বার্তায় মন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন। 

শিক্ষামন্ত্রীকে আরও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ৩য় শ্রেণি সরকারি কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি মো. খুররম মোল্লা ও মহাসচিব মো. জাকির হোসেন মল্লিক। বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা সরকারি কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন ও মহাসচিব মো. জাকির হোসেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. বদিউজ্জামান, সাধারণ সম্পাদক কাবুল হোসেন মোল্ল্যা। স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান। বাংলাদেশ বেরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ খোকন। বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হারুন অর রশিদ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0042989253997803