শিক্ষার উপপরিচালকের স্বামী খুনের ঘটনায় আটক চার - দৈনিকশিক্ষা

শিক্ষার উপপরিচালকের স্বামী খুনের ঘটনায় আটক চার

নড়াইল প্রতিনিধি |

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের খুলনা অঞ্চলের উপপরিচালক নিভা রানী পাঠকের স্বামীকে গলা কেটে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে চারজনকে। তারা হলেন বাড়ীর কেয়ারটেকার বিপুল বিশ্বাস, অরবিন্দ দাস, বিধান রায় ও অপর একজনের নাম জানা যায়নি। আইন প্রয়োগকারী কয়েকটা সংস্থা তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। শনিবার রাতে এ প্রতিবেদন লেখার পর্যন্ত মামলা হয়নি। 

শুক্রবার নড়াইল সদরের ব্যানাহাটি গ্রামের নিজ বাড়িতে অরুণ রায়কে (৭২) খুন করা হয়েছে । তিনি বেসরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক।  

গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অরুণ রায় নড়াইল সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামে একা বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকিৎসক চাকরির সুবাদে খুলনায় অবস্থান করতেন । তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসতেন। শুক্রবার সারাদিন থেকে অরুণ রায়ের কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর উপ-পরিচালক নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রোজিৎ রায় বাড়িতে এসে মই বেয়ে দ্বিতল ভবনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় তার লাশ দেখতে পান।

 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0060091018676758