শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি |

নাসিরনগরের ভলাকুট ইউনিয়নের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে অর্ধ শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (২০ জুলাই) একটি বেসরকারি সংস্থার উদ্যোগে এসব উপকরণ বিতরণ করা হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. লিটন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভলাকুট ইউপি চেয়ারম্যান মো. রুবেল মিয়া, কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওসমান গনি, মানব কল্যাণ সংঘের উপদেষ্টা মো. আবদুর রাজ্জাক, মো. টি আর এম সবুজ ও মো. শাকিল সিদ্দিকী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মীর শাহীন, মো. মোক্তাদির, জহিরুল ইসলাম তাপস এবং শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।  

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030479431152344