শিক্ষার্থীদের মাঝে সোনালী ব্যাংকের শীতবস্ত্র ও বাই সাইকেল বিতরণ - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের মাঝে সোনালী ব্যাংকের শীতবস্ত্র ও বাই সাইকেল বিতরণ

নিজস্ব প্রতিবেদক |

লালমনিরহাটের পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও বাইসাইকেল বিতরণ করেছে সোনালী ব্যাংক। রোববার (৫ জানুয়ারি) বুড়িমারী ইউনিয়নের আমানতুল্যা প্রধান মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এ শীতবস্ত্র ও বাইসাইকেল বিতরণ করেন ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান।

এর আগে শনিবার (৪ জানুয়ারি) পাটগ্রামের সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গনি কলেজ, কাউমারি আপ্তারউদ্দিন প্রধান উচ্চ বিদ্যালয় ও শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝেও শীতবস্ত্র ও বাইসাইকেল বিতরণ করা হয়। সেখানে আতাউর রহমান প্রধানকে সংবর্ধনা প্রদান করেন এলাকাবাসী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. রুহুল আমিন বাবুল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়, উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039701461791992