শিক্ষিকাকে উত্ত্যক্তের অভিযোগে প্রভাষক বরখাস্ত - দৈনিকশিক্ষা

শিক্ষিকাকে উত্ত্যক্তের অভিযোগে প্রভাষক বরখাস্ত

সিলেট প্রতিনিধি |

সিলেট নগরীর মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মাহবুবুর রউফকে ছাত্রী-শিক্ষিকাকে উত্ত্যক্তের অভিযোগে বরখাস্ত করা হয়েছে। এ বিষয়ে ওই কলেজের একজন শিক্ষিকা বাদী হয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এসব অভিযোগের প্রেক্ষিতে গত ১৯শে ফেব্রুয়ারি গভর্নিংবডির ১০২তম সভার মাধ্যমে তাকে বরখাস্ত করা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে কলেজের অধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন জানান, মাহবুবুর রউফ অনার্স কোর্সের জন্য নিয়োগপ্রাপ্ত নন-এমপিও একজন প্রভাষক ছিলেন। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, ক্লাসে ছাত্রীদের হয়রানি ও ভীতি প্রদর্শন, মোবাইলফোনে বিরক্ত করা,  টেস্ট পরীক্ষায় ফেল করার ভয় দেখিয়ে অশালীন আচরণ করা। তাকে বিভিন্ন সময়ে এসব অভিযোগের প্রেক্ষিতে সতর্ক করা হয়। জবাবে তিনি লিখিতভাবে ক্ষমা চান। তারপরও তিনি ছাত্রী ও শিক্ষকদের সঙ্গে এ ধরনের অশোভন আচরণ করে আসছিলেন।

গত ১লা এপ্রিল কলেজের একজন শিক্ষিকাকে মোবাইলফোনে অশালীন কথাবার্তা ও হুমকি দেন। এ ঘটনায় তার বিরুদ্ধে ওই শিক্ষিকা জিডি করেন। কলেজের পক্ষ থেকেও একটি জিডি করা হয়। গভর্নিংবডির এক সিদ্ধান্তে মাহবুবুর রউফকে অশালীন আচরণের কারণে বরখাস্ত করা হয়েছে।

এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ - dainik shiksha এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ - dainik shiksha পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী - dainik shiksha ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ - dainik shiksha প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা please click here to view dainikshiksha website Execution time: 0.0099010467529297