শেকৃবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - দৈনিকশিক্ষা

শেকৃবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

শেকৃবি প্রতিনিধি |

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় শেকৃবির কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ এ ফলাফল ঘোষণা করেন।

আগামী মঙ্গল ও বুধবার (১৮ ও ১৯ ডিসেম্বর) মেধাতালিকা থেকে ও বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) অপেক্ষামান তালিকা থেকে ভর্তি করা হবে। ২ জানুয়ারি (বুধবার) থেকে ক্লাস শুরু হবে।

গত ৭ ডিসেম্বর অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদে ৬২০ আসনের বিপরীতে  আবেদন করেছে ৩৩ হাজার ৩০১ জন প্রতিযোগী। প্রতি আসনের বিপরীতে ৫৪ জন ভর্তিচ্ছু পরীক্ষা অংশ নেয়।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও নোটিশ বোর্ড থেকে ফলাফল জানা যাবে। ভর্তি বিষয়ে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sau.edu.bd) থেকে জানা যাবে।

রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা - dainik shiksha রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য - dainik shiksha পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ - dainik shiksha উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ - dainik shiksha আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0042741298675537