শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সর্বশেষ সরকারি বিধি মোতাবেক সরকারের বিশেষ উন্নয়ণ পরিকল্পনার আওতাভুক্ত মেরুল বাড্ডার শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজে নিম্নলিখিত পদে নিয়োগ দেয়া হবে।

পদসমূহ (কলেজ শাখা)

গণিত, পদার্থ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, যুক্তিবিদ্যা, ইতিহাস, মনোবিজ্ঞান, পরিসংখ্যান, কৃষিশিক্ষা, গার্হস্থ্য অর্থনীতি ও পৌরনীতি বিষয়ে ১ জন করে প্রভাষক, ভৌত বিজ্ঞান ও কম্পিউটার শিক্ষা বিষয়ে ১ জন করে প্রদর্শক আবশ্যক। 

পদসমূহ (মাধ্যমিক শাখা)

ভৌতবিজ্ঞান, কৃষিশিক্ষা, আইসিটি, ইসলাম শিক্ষা, হিন্দু ধর্ম, গার্হস্থ্য অর্থনীতি, চারুকলা ও শারীরিক শিক্ষা বিষয়ে ১ জন করে সহকারী শিক্ষক আবশ্যক।

আগ্রহী প্রার্থীদের আগামী ৯ এপ্রিলের মধ্যে অধ্যক্ষ বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হলো। 
  
উল্লেখ্য, দরখাস্তের সাথে প্রভাষকরা প্রতিষ্ঠানের নামে যে কোনো ব্যাংক থেকে ৫০০ টাকা ও অন্য প্রার্থীরা ৪০০ টাকার পে অর্ডার সংযুক্ত করবেন। লিখিত পরীক্ষা আগামী ১১ এপ্রিল সকাল ১০টায়  বিদ্যালয় কম্পাউন্ডে অনুষ্ঠিত হবে।

যোগাযোগ : অধ্যক্ষ, শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজ, রোড নং- ৩, ডি আই টি প্রজেক্ট, মেরুল বাড্ডা, ঢাকা। 

মোবাইল : 01976-329384, 01842-585744.

সূত্র : ১০ মার্চ, ২০২০ ইত্তেফাক।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0070438385009766