শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান - Dainikshiksha

শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

লক্ষ্মীপুর প্রতিনিধি |

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুরে বিভিন্ন পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বিকালে জেলা প্রশাসন ও শিক্ষা অফিসের যৌথ উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় ১৪টি ইভেন্টে শ্রেষ্ঠত্ব অর্জনকারী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৩ জন শিক্ষক ও ৬০ জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। একই সঙ্গে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে সেরা ঘোষণা করা হয়।

জেলা শিক্ষা কর্মকর্তা সরিৎ কুমার চাকমার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

বক্তারা বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে প্রতি বছরই শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষাপ্রতিষ্ঠান গুলোকে সন্মাননা দেয়া হয়। শিক্ষার মানোন্নয়নে প্রতিযোগিতা সৃষ্টি করাই এ আয়োজনের অন্যতম লক্ষ্য। আলোচনা শেষে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039768218994141