সফলতার পথচলা শুরু হোক নবম থেকেই - দৈনিকশিক্ষা

সফলতার পথচলা শুরু হোক নবম থেকেই

বিজ্ঞাপন প্রতিবেদন |

এসএসসিতে ভালো ফলাফল পেতে বাজারে আসছে পাঞ্জেরীর অনুশীলনমূলক বই। এসএসসি পরীক্ষায় সফল হতে নবম শ্রেণি থেকেই পাঞ্জেরী প্রকাশ করেছে অনুশীলনমূলক প্রশ্ন ও উত্তর। উত্তর বিশ্লেষণসহ নির্ভুল  MCQ। পর্যাপ্ত তথ্যচিত্রের মাধ্যমে বর্ণনা। একই সঙ্গে আছে Internet Link, POLE, Audio Book এর মাধ্যমে অনুশীলনের সুবিধা। আরও আছে বোর্ড পরীক্ষা ও শীর্ষ স্থানীয় স্কুলের টেস্ট পরীক্ষার প্রশ্ন ও উত্তর।

সেরা প্রস্তুতি নিয়ে সফল হতে পাঠ্যবইয়ের পাশাপাশি পাঞ্জেরীর প্র্যাক্টিস বইগুলোতে থাকছে অনুশীলনের সুযোগ। বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক সকল বিভাগের শিক্ষার্থীদের জন্য রয়েছে- Model Questions English 1st Paper, Model Questions Including Grammar & Composition English 2nd Paper.

এছাড়াও রয়েছে, নির্মিতি, উচ্চতর গণিত মডেল টেস্ট , গণিত মডেল টেস্ট, বাংলা প্রথম ও দ্বিতীয় পত্র,  নোটস অন ইংলিশ ফর টুডে, গণিত, ইসলাম ও নৈতিক শিক্ষা, হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা, বৌদ্ধধর্ম ও নৈতিক শিক্ষা, শারীরিক শিক্ষা স্বাস্থ্যবিজ্ঞান ও খেলাধুলা, চারু ও কারুকলা, ক্যারিয়ার শিক্ষা, কৃষি শিক্ষা, গার্হস্থ্য বিজ্ঞান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, বাংলাদেশ ও বিশ্বপরিচয়, বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, পদার্থ বিজ্ঞান, রসায়ন, জীববিজ্ঞান, উচ্চতর গণিত, অর্থনীতি, পৌরনীতি ও নাগরিকতা, ভূগোল ও পরিবেশ, হিসাববিজ্ঞান, ফিন্যান্স ও ব্যাংকিং, ব্যবসায় উদ্যোগ, বিজ্ঞান।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0038988590240479