সরকারি কলেজের ৯ শিক্ষকের বদলি - Dainikshiksha

সরকারি কলেজের ৯ শিক্ষকের বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভুক্ত সরকারি কলেজের ৯ শিক্ষককে বদলি করা হয়েছে। এদর মধ্যে ৮জন অধ্যাপক এবং ১জন সহকারী অধ্যাপক রয়েছেন। মাধ্যমিক ও উচ্চ  শিক্ষা বিভাগ থেকে পৃথক বদলির আদেশ জারি করা হয়। মঙ্গলবার (২৩ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

বদলিকৃতদের মধ্যে ওএসডি অধ্যাপক ড. আ ফ ম রুহুল আমিনকে নোয়াখালী সরকারি মহিলা কলেজে উপাধ্যক্ষ পদে, লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. ইকরামুল হককে কুষ্টিয়া সরকারি কলেজে, ওএসডি অধ্যাপক চিন্ময় বাড়ৈকে রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজে, ওএসডি অধ্যাপক ফরিদা ইয়াসমিনকে ঢাকা সরকারি তিতুমীর কলেজে, ওএসডি অধ্যাপক পার্থ রঞ্জন বিশ্বাসকে গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজে এবং ওএসডি অচিন্ত্য কুমার বালাকে গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজে বদলি করা হয়েছে।

এছাড়া ওএসডি অধ্যাপক রবিউল কবীর চৌধুরীকে ঢাকা বোর্ডের উর্ধ্বতন বিশেষজ্ঞ পদে এবং ওএসডি অধ্যাপক ড. উম্মে আসমাকে নায়েমের প্রশিক্ষণ বিশেষজ্ঞ পদে বদলি করা হয়েছে। 

অপরদিকে নায়েমের প্রশিক্ষণ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ওয়াহিদা নাহারকে দুয়ারীপাড়া সরকারি মহাবিদ্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036659240722656