সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট : বহিরাগতদের হামলায় ৬ শিক্ষার্থী আহত - Dainikshiksha

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট : বহিরাগতদের হামলায় ৬ শিক্ষার্থী আহত

বরিশাল প্রতিনিধি |

বহিরাগতদের হামলায় বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ছয় শিক্ষার্থী আহত হয়েছেন। গতকাল বেলা পৌনে ১টার দিকে নগরীর বটতলা এলাকায় ইনস্টিটিউট ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এ হামলার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ করে ক্যাম্পাসের সামনের কয়েকটি দোকান ভাংচুর করেন।

আহত শিক্ষার্থীরা হলেন ইলেকট্রনিকস দ্বিতীয় বর্ষের ছাত্র তানভির আহমেদ, সৈয়দ শাহরুল ইসলাম শান্ত, রাব্বি গাজী, মাহিন ইসলাম, টুরিজম প্রথম বর্ষের ছাত্র ওমর আলী ও নাঈমুল ইসলাম। এর মধ্যে তানভির আহমেদের অবস্থা গুরুতর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট সূত্রে জানা গেছে, পলিটেকনিকের ছাত্র সৈয়দ শাহরুল শান্ত, রাব্বি ও তানভির ক্যাম্পাসের ছাত্রাবাসের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় পলিটেকনিকের সাবেক ছাত্র ও ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শান্ত, রাফিসহ ১০-১২ জন বহিরাগত ক্যাম্পাসে ঢুকে ওই তিনজনের ওপর হামলা চালান। এ সময় তারা ওই তিন শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেন।

তবে অভিযোগ অস্বীকার করে পলিটেকনিক ইনস্টিটিউটের চিফ ইনস্ট্র্যাক্টর আনিসুর রহমান বলেন, নিজেদের মধ্যে একটু ঝামেলা হয়েছে। আমি ওদের নিবৃত করতে গেলে শিক্ষার্থীদের একপক্ষ আমার সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়ে।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, শিক্ষার্থী ও বহিরাগতদের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। এর জের ধরে ক্যাম্পাসে শিক্ষার্থীরা বিক্ষোভ করে কয়েকটি দোকান ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0050680637359619