সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে বিজয় দিবস উদযাপন - Dainikshiksha

সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক |

উৎসব মুখর ও আনন্দঘণ পরিবেশে সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে কলেজে সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাংকন ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। রোববার (১৬ ডিসেম্বর) সকালে জাতীয় সংগীতের মাধ্যমে কলেজ অডিটোরিয়ামে মহান বিজয় দিবসের অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনায় কলেজের উপাধ্যক্ষ জহিরুল ইসলাম, সহকারী অধ্যাপক ড. কনক রায় চৌধুরী ও সহকারী অধ্যাপক মাসুদ হায়দার শিক্ষার্থীদের উদ্দেশ্যে মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরেন। 

সভাপতির বক্তেব্যে লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নয় মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে আমাদের এ দেশ স্বাধীন হয়েছে| বঙ্গবন্ধু যেমনি নিজের জীবনের থেকে বেশি ভালবাসতেন বাংলার মানুষকে ঠিক তোমাদেরও একই আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশের মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করতে হবে। এ দেশ পরিচালনায় দায়িত্ব একদিন তোমাদেরই নিতে হবে। তাই সুশিক্ষা গ্রহণ করে প্রকৃত মানুষ হতে হবে। এসময় মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা অর্জনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শহীদদের অবদানের কথা তুলে ধরেন তিনি।

এছাড়া অনুষ্ঠানের শেষ আকর্ষণ ছিল অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও ইংরেজি বিভাগের শিক্ষকবৃন্দের সমন্বয়ে দলীয় সংগীত। অনুষ্ঠান শেষে চিত্রাংকন ও ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0068049430847168