সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের অবস্থান কর্মসূচি ১৬ এপ্রিল - দৈনিকশিক্ষা

সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের অবস্থান কর্মসূচি ১৬ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক |

চার হাজার ১৫৯টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণের দাবিতে ফের আন্দোলনে নামছেন শিক্ষকরা। বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির ব্যানারে আগামী ১৬ এপ্রিল জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করবেন শিক্ষকরা। বুধবার (৩ এপ্রিল) রাজধানীর নবাবপুরে সমিতির অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা-উপজেলা প্রতিনিধিদের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সমিতির সভাপতি মো. মামুনুর রশিদ খোকন দৈনিকশিক্ষা ডটকমকে এতথ্য নিশ্চিত করছেন।

মামুনুর রশিদ খোকনের সভাপতিত্বে যৌথ সভায় উপস্থিত ছিলেন সমিতির মহাসচিব মো. কামাল হোসেন, মো. বদরুল আমিন সরকার ফরহাদ, হারুন অর রশিদ, মো. শাহজাহান আলী সাজু, মো. সালেহ উদ্দিন, মো. আশরাফুল আলম, পরেশ চন্দ্র রায়, শাহনাজ পারভীন, নীলা রানী দাস এবং জেলা প্রতিনিধি আলামিন সরকার, দীন ইসলাম বাদল, শাহাদৎ হোসেন, দলিলুর রহমান প্রমুখ।

এর আগে সরকারিকরণের দাবিতে গতবছরের ২১ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে প্রথমে অবস্থান ধর্মঘট শুরু করেন শিক্ষকরা। পরে ২৬ জানুয়ারি থেকে আমরণ অনশন কর্মসূচি পালন করেন তারা। এছাড়াও গত বছরের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত কয়েক দফা মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেন শিক্ষকরা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0080728530883789