সহকারী অধ্যাপক স্কেল পেলেন আরও ৯ প্রভাষক - দৈনিকশিক্ষা

সহকারী অধ্যাপক স্কেল পেলেন আরও ৯ প্রভাষক

নিজস্ব প্রতিবেদক |

সহকারী অধ্যাপক স্কেল পেলেন এইচএসসি বিএম শিক্ষাক্রমের ৯ জন প্রভাষক। চলতি ডিসেম্বর মাস থেকে তাদের সহকারী অধ্যাপক স্কেল কার্যকর হবে। কারিগরি শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, এমপিও অনুমোদন কমিটির ৮ম সভার সিদ্ধান্তের আলোকে এসব প্রভাষককে সহকারী অধ্যাপক স্কেল প্রদান করা হয়েছে। গত ১৭ ডিসেম্বর কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়। গত বছরের জুলাইয়ে জারি করা কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও নীতিমালা অনুযায়ী সহকারী অধ্যাপক স্কেল পেলেন এ ৯ প্রভাষক। 

সহকারী অধ্যাপক স্কেলপ্রাপ্তদের তালিকা দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হলো। 

সহকারী অধ্যাপক স্কেলপ্রাপ্তদের তালিকা দেখুন:

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033960342407227