সহপাঠীদের হামলায় গাজীপুরে স্কুলছাত্র আহত - দৈনিকশিক্ষা

সহপাঠীদের হামলায় গাজীপুরে স্কুলছাত্র আহত

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরে সহপাঠীর সঙ্গে আড্ডা ও চলাফেরা না করায় হামলায় গুরুতর আহত হয়েছে স্কুল ছাত্র অনুপম কর নিপন। সে গাজীপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র এবং ছায়াবিথী এলাকার নিখিল কর লিটনের ছেলে। নিপন স্কুলের ফুটবল খেলোয়াড়।

আহতের বাবা জানান, মঙ্গলবার ফুটবল খেলায় অংশ নিতে বাসা থেকে স্কুলে যাচ্ছিল নিপন। বাসা কয়েক গজ যাওয়ার পরপরই ৭/৮জন কিশোরের একটি দল রড, লাঠি ও চাপাতি নিয়ে তার রিক্সার গতিরোধ করে। এসময় তারা নিপনকে রিক্সা থেকে নামিয়ে বেধড়ক মারধর করতে থাকে। এতে নিপন জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় ঢাকার এ্যাপলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অপারেশনের পরে তাকে নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে। আহত নিপন এখন কোমা’য় রয়েছে। 

 

জিএমপি সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পূর্ব বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036001205444336