সহযোগী অধ্যাপক পদে পদোন্নতির সংশোধিত খসড়া তালিকা প্রকাশ - দৈনিকশিক্ষা

সহযোগী অধ্যাপক পদে পদোন্নতির সংশোধিত খসড়া তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের সহকারী অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের সহযোগী অধ্যাপক পদে পদোন্নতির লক্ষ্যে বিষয়ভিত্তিক সংশোধিত খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। শনিবার (১৯শে আগস্ট) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর  সংশোধিত এ খসড়া তালিকা প্রকাশ করে। সংশোধিত খসড়া তালিকায় বিভিন্ন বিষয়ের ১ হাজার ২৩১ জন সহকারী অধ্যাপকের নাম রয়েছে।

তালিকায় যে সব কর্মকর্তার নামের পাশে মন্তব্য কলামে শুধুমাত্র এসিআর নেই বলে মন্তব্য রয়েছে সেসব কর্মকর্তার এসিআর সংশোধন করতে বলা হয়েছে। এছাড়া সংশোধিত খসড়া তালিকায় যেসব কর্মকর্তার নাম নেই তাদের প্রয়োজনীয় প্রামাণ্য কাগজপত্রসহ আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালকের কাছে আবেদন করতে বলা হয়েছে।

সংশোধিত তালিকায় এসিআর ও নাম অন্তর্ভুক্তি ছাড়া অন্য কোন ভুল থাকলে, জেষ্ঠ্যতার আপত্তি সংক্রান্ত আবেদন প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে ইমেইলে ([email protected]) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।

তালিকা দেখুন: 

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032808780670166