সাংবাদিক মোশতাকের পিতৃবিয়োগে ইরাবের শোক - Dainikshiksha

সাংবাদিক মোশতাকের পিতৃবিয়োগে ইরাবের শোক

নিজস্ব প্রতিবেদক |

প্রথম আলোর সিনিয়র রিপোর্টার ও এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) এর সদস্য মোশতাক আহমেদের পিতা মো: মুজাহিদ উদ্দিন আজ রোববার (১১ নভেম্বর) ভোরে ইন্তেকাল করেছেন (ইন্না‌লিল্লা‌হে ওয়া ইন্না ইলাই‌হি.....রাজেউন)। তাঁর বয়স হয়েছিলো ৮৬ বছর। মৃত্যুকালে তিনি তিন পুত্র, পাঁচ  কন্যা, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ রোববার নেত্রকোনার কেন্দুয়ার নিজ গ্রামে মরহুমের জানাযা নামাজ ও দাফন করা হবে। ১৯৯৯ খ্রিস্টাব্দে বিশ্ববিদ্যালয়ে ভর্তি  হওয়ার আগেই  মোশতাক মাতৃহারা হন।

উল্লেখ্য, মোশতাকের পিতা মুজাহিদ উদ্দিন স্কুল শিক্ষক ছিলেন।    

ইরাব সদস্য মোশতাকের পিতৃবিয়োগে গভীর শোক প্রকাশ ও  মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ইরাবে সভাপতি সিদ্দিকুর রহমান খান ও সাধারণ সম্পাদক সাব্বির নেওয়াজসহ সংগঠনের সব সদস্য। এক শোকবার্তায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে ইরাব। 

আরও শোক জানিয়েছেন নবগঠিত স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ ও বাংলাদেশ অধ্যক্ষ পরিষদ। পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংগঠনের নেতারা। 

শোকবার্তায় সই করেন স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের আহ্বায়ক অধ্যাপক মো: নাসির ্উদ্দিন ও সদস্য-সচিব সৈয়দ জাফর আলী এবং অধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যাপক মোহাম্মদ মাজহারুল হান্নান। 

 

 

অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0043249130249023