সাকিবের সাথে জুয়াড়ি আগারওয়ালের কথোপকথন - দৈনিকশিক্ষা

সাকিবের সাথে জুয়াড়ি আগারওয়ালের কথোপকথন

দৈনিকশিক্ষা ডেস্ক |

কি কথোপকথোন হয়েছে সাকিবের সাথে দীপক আগারওয়ালের। তারই কিছু অংশ প্রকাশ করেছে আইসিসি। যা জন্ম দিয়েছে নতুন করে নানা প্রশ্নের। ইতিহাসের সবচেয়ে বড় শিক্ষা এর থেকে কেউ শিক্ষা নেয় না। আর তাই ফিক্সিংয়ে জড়িয়ে আশরাফুলের নিষেধাজ্ঞা ক্রিকেটে নির্বাসন কোনো কিছুই শেখালো না দেশের ক্রিকেট ইতিহাসের সব চেয়ে বড় নক্ষত্র সাকিব আল হাসানকে।

শুরুটা ২০১৭-র নভেম্বরের মাঝামাঝি বিপিএল চলাকালে। সাকিবেরই পরিচিত একজনের কাছ থেকে ফোন নাম্বার পান জুয়ারি দীপক আগারওয়াল। এরপর শুরু কথপোকথন।

এরপর প্রায় দুমাসের বিরতি। ১৯ জানুয়ারি ২০১৮। দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হোন সাকিব। অভিনন্দন জানিয়ে বার্তা পাঠান দীপক আগারওয়াল।

চারদিন পর ২৩ জানুয়ারি আবারও আগারওয়ালের টেক্সট। এরপর সময় গড়ায় আসে এপ্রিল। ২৬ তারিখ দীপক আগারওয়াল আইপিএল ম্যাচ চলাকালে সানরাইজার্স হায়দরাবাদের বিশেষ এক ক্রিকেটার খেলতে পারবেন কিনা জানতে চান।

একই দিন বাংলাদেশ অলরাউন্ডারের বিট কয়েন আর ডলার অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য চাওয়া হয় জুয়ারির পক্ষ থেকে। সাকিবও উত্তরে ভারতীয় জুয়ারির সাথে দেখা করার আগ্রহ প্রকাশ করেন।

সেদিনের কিছু টেক্সট মুছে ফেলেন বাংলাদেশ অলরাউন্ডার। তদন্তে জানিয়েছেন সেসব ছিল তার আইপিএল এ তার দলের অভ্যন্তরীণ নানা বিষয়ে জানতে চেয়ে। দায়িত্বহীনতার পরিণতি দু বছরের নিষেধাজ্ঞা। যার এক বছর স্থগিত। তবে তারপরও থেকে গেছে কিছু প্রশ্ন।

সাকিব-আগারওয়াল কথোপকথন তুলে ধরা হলো:

নভেম্বরের মাঝামাঝি ২০১৭, বিপিএল চলাকালে

দীপক আগারওয়াল: আমরা কি দেখা করতে পারি? আপনার সাথে বিশেষ কারণে দেখা করতে চাই।

১৯ জানুয়ারি ২০১৮

দীপক আগারওয়াল: ম্যাচ সেরা হবার জন্য অভিনন্দন ব্রো। আমরা কি এখানে কাজ করবো? নাকি অপেক্ষা করবো আইপিএল পর্যন্ত?

২৩ জানুয়ারি ২০১৮

দীপক আগারওয়াল: ব্রো এই সিরিজে কি কিছু হবে?

২৬ এপ্রিল ২০১৮

দীপক আগারওয়াল: (সানরাইজার্স হায়দরাবাদের বিশেষ ক্রিকেটার খেলবেন কিনা) জানতে চাওয়া হয়।

২৬ এপ্রিল ২০১৮

দীপক আগারওয়াল: তোমার বিট কয়েন আর ডলার অ্যাকাউন্টের বিস্তারিত জানাও।

সাকিব আল হাসান: আমি আগে তোমার সাথে দেখা করতে চাই।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0055770874023438