সাবেক ফুটবলার সালাউদ্দিন মারা গেছেন - দৈনিকশিক্ষা

সাবেক ফুটবলার সালাউদ্দিন মারা গেছেন

দৈনিকশিক্ষা ডেস্ক |

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার এসএম সালাউদ্দিন আহমেদ মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন তবে করোনা পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ আসে। ঘরোয়া লিগে দীর্ঘদিন মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন তিনি।

রবিবার (৩১ মে) ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগরের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এসএম সালাউদ্দিন। সাবেক ফুটবলারের মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। নিহত ফুটবলার সালাউদ্দিন নারায়ণগঞ্জ গোগনগর এলাকার সাইজ উদ্দিনের ছেলে।

মৃত্যুর পূর্ব পর্যন্ত নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সালাউদ্দিন নারায়ণগঞ্জের স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। নিহত এসএম সালাউদ্দিনের ভাতিজা রাতুল জানান, চাচা সালাউদ্দিন ভোর ৪টার দিকে তার নিজ বাড়িতে মারা যান। নিউমোনিয়া ছিল। প্রচণ্ড জ্বর থাকায় শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়েছিল। শনিবার করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031149387359619