সামাজিক দূরত্ব বজায় না রাখায় জরিমানা - দৈনিকশিক্ষা

সামাজিক দূরত্ব বজায় না রাখায় জরিমানা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি |

ফরিদপুরের বোয়ালমারীতে বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে চারটি দোকান মালিকসহ ২১ ব্যক্তিকে ১৩ হাজার ৯ শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার (৬ এপ্রিল) ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমদ।

জানা যায়, সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় রুপাপাত বাজার, সহস্রাইল বাজার ও পরমেশ্বরদী বাজার এলাকায় এ সব জরিমানা করা হয়।

সাব্বির আহমেদ বলেন, দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ও ১৮৮ ধারায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করা, দোকানের সামনে আড্ডা দেয়া, অপ্রয়োজনে ঘোরাঘুরি করা, সামাজিক দূরত্ব ও নিরাপত্তা বজায় না রাখায় ২১ ব্যক্তি ও অননুমোদিত দোকান খালা রাখায় ৪ দোকান মালিককে জরিমানা করা হয়। ২৫টি মামলায় মোট ১৩ হাজার ৯শ টাকা আদায় করা হয় এবং ২ জন ব্যক্তিকে ৬ ঘণ্টার আটকাদেশ দেয়া হয়।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035111904144287