সুখবর আসছে ৭৮ স্কুলের জন্য - দৈনিকশিক্ষা

সুখবর আসছে ৭৮ স্কুলের জন্য

নিজস্ব প্রতিবেদক |

সারাদেশের ৭৮ টি স্কুলের জন্য সুখবর আসছে। সরকারের বিশেষ পরিকল্পনা বাস্তবায়নের জন্য তৈরি করা ১৫৮টি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকায় এ ৭৮ টি স্কুলের নাম রয়েছে বলে দৈনিক শিক্ষাকে নিশ্চিত করেছে সংশ্লিষ্ট সূত্র। 

জানা গেছে, সারাদেশের মোট ২০০টি স্কুল-কলেজ ও মাদরাসা নিয়ে সরকারের বিশেষ পরিকল্পনা রয়েছে। তার মধ্যে ১৫৮টি ননএমপিও ও এমপিওভুক্ত প্রতিষ্ঠানের নাম রয়েছে।

আরও পড়ুন: সুখবর আসছে ৬৩ কলেজের জন্য

আজ এ তালিকায় থাকা ৭৮ টি স্কুলের নাম শিক্ষা বিষয়ক দেশের একমাত্র পত্রিকা দৈনিক শিক্ষায় পাঠকদের জন্য তুলে ধরা হলো।

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030908584594727