সুনামগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দোয়ারাবাজারে স্থাপনের দাবিতে মানববন্ধন - দৈনিকশিক্ষা

সুনামগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দোয়ারাবাজারে স্থাপনের দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি |

মন্ত্রিসভায় অনুমোদিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেলা শহরের নিকটবর্তী দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি এলাকায় স্থাপনের দাবিতে মানববন্ধন হয়েছে। শনিবার (৪ জানুয়ারি) দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে দোয়ারাবাজার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এ মানববন্ধনের আয়োজন করে।

সুনামগঞ্জে একটি বিশ্ববিদ্যালয় স্থাপনের উদ্যোগ নেয়ায় মানববন্ধন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এ সময় বক্তারা বলেন, সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনের বিষয়টি একটি যুগান্তকারী সিদ্ধান্ত। দোয়ারাবাজার উপজেলা উন্নয়নের  নানা সূচকে পিছিয়ে থাকায় এ অঞ্চলকে উন্নয়নের মূল ধারায় নিয়ে আসতে এবং সুসম উন্নয়নের স্বার্থে বিশ্ববিদ্যালয়টি জেলা শহরের নিকটবর্তী আমবাড়ি এলাকায় স্থাপন করা হলে সব দিক থেকে উত্তম হবে। পূর্ব দিকে জেলা সদরের বিস্তৃতি ঘটবে। শিক্ষা ক্ষেত্রে অগ্রগতি হবে।

আশিস রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট মো. চাঁন মিয়া, আমিনুল ইসলাম সেলিম, অ্যাডভোকেট সাইদুর রহমান সায়াদ, মাসুম হেলাল, আবদুস সালাম মাহবুব, শাখাওয়াত হোসাইন জুনায়েদ, যুবায়ের মাহমুদ পাভেল প্রমুখ।

মানববন্ধন চলাকালে দাবির সঙ্গে সংহতি প্রকাশ করেন মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা জাসদের সাধারণ সম্পাদক সালেহীন চৌধুরী শুভ, সাংবাদিক এ কে এম মহিম প্রমুখ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0066919326782227