স্কুলছাত্রী রুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রী রুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি |

নেত্রকোনার মোহনগঞ্জে স্কুলছাত্রী রুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় মোহনগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় আধ ঘণ্টাব্যাপী চলা এই মানববন্ধনে উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় দুইশতাধিক লোকজন অংশগ্রহণ করেন।

রুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন : ছবি সংগৃহীত

মানববন্ধনে স্কুলছাত্রী রুনা হত্যার বিচারের দাবিতে বক্তব্য রাখেন উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি আকিকুন্নেছা চৌধুরী বিউটি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ জাহান, উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম খোকন, নারী নেত্রী জাকিয়া সুলতানা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাইলী আরজুমান, মোহনগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী নাবিন আহমেদ নদী, জয়া আক্তার সৃষ্টি প্রমুখ।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার সুখদেবপুর-বানিয়াহারী মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও সুখদেবপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রুনা আক্তার অসুস্থ অবস্থায় নিজ বসতঘরে ঘুমাচ্ছিল। এ সুযোগে সৎ মা হেপি আক্তার শ্বাস রোধে রুনাকে হত্যা করেছে বলে অভিযোগ ওঠে। পরে এ ঘটনায় পুলিশ সৎ মা হেপি আক্তার ও বাবা রফিকুলকে আটক করে পরদিন সকালে তাদের নেত্রকোনা আদালতে প্রেরণ করে।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত আলী জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ওপর ভিত্তি করে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035049915313721