স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক ১ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক ১

টাঙ্গাইল প্রতিনিধি |

টাঙ্গাইলের মির্জাপুরে চাল গুড়া করতে গিয়ে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় চাল কলের মালিক বুদ্দু মিয়া (৫৫) কে আটক করেছে পুলিশ। বুধবার (২০ নভেম্বর) সকালে উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা বাজারে চাল কলের ভেতরে এ ঘটনা ঘটে। আটক বুদ্দু মিয়া কদিম ধল্যা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার সকালে ওই ছাত্রী কদিম ধল্যা বাজারে বুদ্দু মিয়ার চাল কলে চাল গুড়া করতে যায়। ছাত্রীকে একা পেয়ে বুদ্দু মিয়া তাকে চাল কলের ভেতরে নিয়ে জোর করে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে স্থানীয় একটি প্রভাবশালী মহল ধামাচাপা দেয়ার জন্য গ্রাম্য সালিশের চেষ্টা করে। খবর পেয়ে দুপুরে পুলিশ গিয়ে ধর্ষিতা ছাত্রীকে উদ্ধার করে এবং বুদ্দু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ধর্ষক বুদ্দু মিয়াকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035431385040283