স্কুলছাত্রীর কণ্ঠে বঙ্গবন্ধুর ভাষণ শুনে আপ্লুত প্রধানমন্ত্রী - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীর কণ্ঠে বঙ্গবন্ধুর ভাষণ শুনে আপ্লুত প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

বৃষ্টি আক্তারের কণ্ঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ হুবহু শুনে শিশুটিকে চুমু দিয়ে আদর করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে ঢাকার সরকারি শিশুপরিবারের শিশুদের ১০টি ল্যাপটপ ও ২০টি সেলাই মেশিন দেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর হাত থেকে ল্যাপটপ পেয়ে তেজগাঁওয়ের শহীদ মনু মিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বৃষ্টি আক্তার জাতির পিতার ভাষণ নিজ কণ্ঠে প্রধানমন্ত্রীকে শোনায়। ভাষণ শুনে বঙ্গবন্ধুকন্যা বৃষ্টিকে জড়িয়ে ধরে আদর করেন ও তার কপালে  চুমু খান।

অনুষ্ঠানে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত ছিলেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0064709186553955