স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা নলছিটিতে - দৈনিকশিক্ষা

স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা নলছিটিতে

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির নলছিটিতে স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় একদল সন্ত্রাসীদের বিরুদ্ধে। সোমবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার রানাপাশা ইউনিয়নের কাঠিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। হামলায় প্রধান শিক্ষক মো. মোতালেব শাহ ফকির আহত হয়েছেন। তিনি নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় সোমবার বিকেলে নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, সম্প্রতি স্কুল সংস্কারের জন্য এক লাখ টাকা সরকারি বরাদ্দ দেয়া হলে তা থেকে বিশ হাজার টাকা চাঁদা দাবি করেন কাঠিপাড়া গ্রামের মো. শাহজাহান হাওলাদারের ছেলে মো. সুজন হাওলাদার। চাঁদা না দেয়ায় তিনি কয়েকদিন ধরেই মোতালেব শাহ ফকিরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছিলেন। সোমবার সকালে স্কুলে ম্যানেজিং কমিটির সভা বসে। সভা শেষে সুজন হাওলাদারের নেতৃত্বে বেশ কয়েকজন স্থানীয় সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে স্কুলে প্রবেশ করে প্রধান শিক্ষক মোতালেব শাহ ফকিরের ওপর হামলা চালায়। একপর্যায় সুজন হাওলাদার তাকে চেয়ার দিয়ে পেটানো শুরু করেন। এতে তাৎক্ষণিকভাবে বিদ্যালয়ের শিক্ষক ও  শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোতালেব শাহ ফকিরকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

তবে চাঁদা দাবি ও হামলার অভিযোগ অস্বীকার করেছেন সুজন হাওলাদার। তিনি দৈনিকশিক্ষা ডটকমকে বলেন, ‘শিক্ষক মোতালেব ফকিরের ওপর হামলার অভিযোগটি মিথ্যা। তার উপর কোনো হামলা করা হয়নি।’ 

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন দৈনিকশিক্ষা ডটকমকে বলেন, এ ঘটনায় কাঠিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোতালেব শাহ ফকির বাদী হয়ে সোমবার বিকেলে থানায় একটি অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0093131065368652