স্কুলের ম্যানেজিং কমিটি গঠনের জেরে হামলা, আহত ৫ - দৈনিকশিক্ষা

স্কুলের ম্যানেজিং কমিটি গঠনের জেরে হামলা, আহত ৫

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর বাঘায় হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার হরিরামপুর এলাকায় এই ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১ টায় অ্যাডহক কমিটির প্রথম মিটিং হয়। বিকেলে হরিরামপুর বাজারে আসলে সাবেক সভাপতি নওশাদ আলীসহ তার লোকজন বর্তমান সভাপতি মুনসুর রহমানের পথরোধ করেন। স্থানীয় মেম্বার আবদুল মান্নানের নেতৃত্বে দেশীয় অস্ত্রে নিয়ে মনসুরের উপরে হামলা চালায়। এসময় মুনসুরের পক্ষের জুলফিকার আলী, সাইদুর রহমান, বাদল হোসেন, দুর্জয় হোসেন, মেঘলাল হোসেন, সাজের আলী, মেঘলাল হোসেন আহত হন। এরমধ্যে জুলফিকার আলীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া অন্যাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম দৈনিক শিক্ষাডটকমকে জানান, সকালে অ্যাডহক কমিটির মিটিং হয়। বাড়ি ফেরার পথে সাবেক সভাপতি নওশাদ আলীর পক্ষে ১০/১৫ জনের একটি দল পথরোধ করে। সেখানে থেকে কৌশলে বর্তমান সভাপতি চলে গেলেও সন্ধ্যার পর আবার হামলা চালায় তারা। 

সাবেক সভাপতি নওশাদ আলী দৈনিক শিক্ষাডটকমকে জানান, আক্রমণ ঠেকাতে গিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। 

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, এ বিষয়ে জুলফিকার আলীর স্ত্রী নাসিমা বাদি হয়ে নওশাদসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা করেছে। এমামলায় আলমগীর হোসেন, চমৎকার হোসেনকে আটক করা হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030159950256348