স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - দৈনিকশিক্ষা

স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ

নিজস্ব প্রতিবেদক |

ফের পেছালো স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২০১৯। ২রা মার্চের পরিবর্তে  আগামী ১৪ মার্চ বৃহস্পতিবার  স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হবে। ব্যানবেইস মহাপরিচালক ও ফোকাল পয়েন্ট, স্টুডেন্টস কেবিনেট মো.ফসিউল্লাহ্ দৈনিকশিক্ষা ডটকমকে এতথ্য নিশ্চিত করেছেন।

 তিনি বলেন, ২রা মার্চ এসএসসি ও সমমান পরীক্ষা থাকায় শিক্ষা প্রতিষ্ঠানে আগামী ২ মার্চ অনুষ্ঠিব্য নির্বাচন হবে না। ১৪ মার্চ নতুন তারিখ ঠিক করা হয়েছে।

জানাগেছে, স্ব স্ব প্রতিষ্ঠানে স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের দিন ধার্য করে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের ধার্য করা নির্ধারিত তারিখ  আগামী ২ মার্চ। ওই দিন স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে হওয়ার কথা স্টুডেন্টস কেবিনেট নির্বাচন। জাঁকজমকভাবে নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতিও নেয় এসব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। কিন্তু ২ মার্চ অনুষ্ঠিত হবে ১৮ফেব্রুয়ারির স্থগিত হওয়া এসএসসি/দাখিল পরীক্ষাসমূহ। যার ফলে কেন্দ্র হিসেবে ব্যবহৃত  শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জীব বিজ্ঞান ও অর্থনীতি বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের - dainik shiksha অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের - dainik shiksha হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন - dainik shiksha নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা - dainik shiksha মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো - dainik shiksha ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো please click here to view dainikshiksha website Execution time: 0.0057389736175537